এইচএসসি বিএম ৮ম সাপ্তাহের মার্কেটিং নীতি ও প্রয়োগ এসাইনমেন্ট সমাধান উত্তর ২০২১

 

এইচএসসি বিএম ৮ম সাপ্তাহের মার্কেটিং নীতি ও প্রয়োগ এসাইনমেন্ট সমাধান উত্তর ২০২১

  • অ্যাসাইনমেন্ট নম্বরঃ ৬
  • অধ্যায় -৫ বিজ্ঞাপন

প্রসারমূলক কর্মসূচীতে বিজ্ঞাপন প্রণয়ন এর প্রধান পদক্ষেপ সমূহ এবং বিবেচ্য বিষয় সমূহ আলোচনা

  • বিজ্ঞাপন এর ধারণা
  • বিজ্ঞাপনের উদ্দেশাবলী বিজ্ঞাপন কর্মসূচি প্রনয়ের পদক্ষেপ
  • বিজ্ঞাপন খাম নির্বাচনে বিবেচনা বিষয় সমূহ
   
   

   

        
         

এইচএসসি বিএম ৮ম সাপ্তাহের মার্কেটিং নীতি ও প্রয়োগ এসাইনমেন্ট সমাধান উত্তর ২০২১

এইচএসসি বিএম এসাইনমেন্ট ২০২১ উত্তর/সমাধান মার্কেটিং নীতি ও প্রয়োগ ২  (এসাইনমেন্ট ৬) ৮ম সপ্তাহ 

সমাধানঃ-

টাগ;এইচএসসি বিএম ৮ম সাপ্তাহের মার্কেটিং নীতি ও প্রয়োগ এসাইনমেন্ট সমাধান উত্তর ২০২১, এইচএসসি বিএম এসাইনমেন্ট ২০২১ উত্তর/সমাধান মার্কেটিং নীতি ও প্রয়োগ ২  (এসাইনমেন্ট ৬) ৮ম সপ্তাহ 



Any business enquiry contact us

Email:-Educationblog24.com@gmail.com

(সবচেয়ে আগে সকল তথ্য,গুরুত্বপূর্ণ সকল পিডিএফ, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদেরGoogle News,FacebookএবংTelegram পেজ)

 

   

     

       

     

   

 

Leave a Comment